সাধারন জিজ্ঞাসিত প্রশ্ন-উত্তর সমূহ

ডিজিটাল পল্লী  ক্রেতা ও বিক্রেতার মাঝখানে একটি ই-কমার্স মার্কেটপ্লেস হিসাবে কাজ করে, যেখানে বিক্রেতা তার পণ্য প্রদর্শন করে এবং যেকোন ব্যবহারকারী ক্রেতা হিসাবে উক্ত প্রদর্শিত পণ্য ক্রয় করতে পারে। ডিজিটাল পল্লী  নিজে কোন পণ্য বিক্রয় করে না, বরং এটি ক্রেতা ও বিক্রেতার মধ্যকার একটি মাধ্যম মাত্র।

কাস্টমার কেয়ার নাম্বার ০৯৬৭৮১০০৭০০ এ কল করে

অথবা  [email protected] এই মেইল এড্রেসে মেইল করার মাধ্যমে ডিজিটাল পল্লীর  সাথে যোগাযোগ করা যাবে।

ডিজিটাল পল্লী  ওয়েবসাইট বা এপ্লিকেশন এর মাধ্যমে যে কোন ব্যক্তি নির্দিষ্ট নিয়ম অনুসরণ করে ক্রেতা হিসাবে নিবন্ধিত হতে পারবে।

ডিজিটাল পল্লীতে প্রদর্শিত আপনার পছন্দসই পণ্যটি কার্টে যোগ করে নির্দিষ্ট নিয়ম অনুসরণ করে অর্ডার করার মাধ্যমে আপনি পণ্য ক্রয় করতে পারেন।

আপনি আমাদের কাস্টমার কেয়ার নাম্বার ০৯৬৭৮১০০৭০০ এ কল করলে আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনাকে অর্ডার করার ক্ষেত্রে সহায়তা করবে।

ডিজিটাল পল্লী  এ পণ্যের ডেলিভারি খরচ বিক্রেতা নির্ধারণ করে দেন। ডেলিভারি খরচ ক্রেতা প্রদান করবে নাকি বিক্রেতা প্রদান করবে- এটা ও বিক্রেতা নির্ধারণ করে দেন। কোন কোন বিক্রেতা পণ্যের ডেলিভারি খরচ “ফ্রি” করে দিতে পারেন। পণ্যের ডেলিভারি খরচ বিক্রেতা ও ক্রেতার অঞ্চলের (এলাকার) উপর ভিত্তি করে কম বেশি হতে পারে। তবে আপনার কাছে যদি ডেলিভারি খরচ অতিরিক্ত মনে হয় তবে তা ডিজিটাল পল্লী  কে জানাবেন।

ডেলিভারি করার ক্ষেত্রে বিক্রেতা সম্পূর্ণ দায় বহন করে। সাধারণত ডিজিটাল পল্লীর  বিক্রেতা বাংলাদেশে প্রচলিত কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পণ্য ডেলিভারি করেন । বিক্রেতা ও ক্রেতার অঞ্চলের (এলাকার) উপর ভিত্তি করে কুরিয়ার সার্ভিস কোম্পানী ভিন্ন হতে পারে।

বিক্রেতার মাধ্যমে প্রদর্শিত পণ্যের বিবরণের মধ্যেই ডেলিভারি সংক্রান্ত সময় উল্লেখ করা থাকে। ওই সময়সীমার মধ্যেই ডেলিভারি করা হবে।

ক্রেতা সাধারণত দুইভাবে পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। যেমনঃ ১। অনলাইন পেমেন্ট গেটওয়ে ২। ক্যাশ অন ডেলিভারি।

আমরা সব সময় আপনার পরামর্শের জন্য অপেক্ষায় থাকি। আপনি আপনার প্রয়োজনীয় পণ্যের অনুরোধ করতে পারেন। এক্ষেত্রে আমরা আপনার প্রয়োজনীয় পণ্যে লালসবুজে প্রদর্শিত করার জন্য চেষ্টা করব। আপনি ডিজিটাল পল্লীর  কাস্টমার কেয়ার এ ফোন বা ই-মেইল করে আপনার প্রয়োজনীয় পণ্যের জন্য মতামত দিতে পারেন।

যেহেতু আপনার অর্ডার টি ভুল হয়েছে তাই আপনি দ্রুত ডিজিটাল পল্লীর  সাথে যোগাযোগ করুন।

ডিজিটাল পল্লীর  সব অর্ডারই স্টক পর্যাপ্ততা সাপেক্ষে কার্যকর হয়। তাই আপনার অর্ডারের যেকোনো পর্যায়ে যদি পণ্যটি স্টক আউট হয়ে যায় তবে আপনার অর্ডার টি অকার্যকর হয়ে যাবে।

প্রদর্শিত পণ্যের দাম ডিজিটাল পল্লীর  বিক্রেতা নির্ধারণ করেন। তবে আপনার কাছে যদি পণ্যের দাম অতিরিক্ত মনে হয় তবে তাহলে আমাদেরকে জানাবেন।

পণ্যের সমস্যা (যেমন : পণ্য ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, পণ্য কাজ না করা, প্রদত্ত তথ্যের সাথে পণ্যের মিল না থাকা ইত্যাদি) এর ক্ষেত্রে ক্রেতা রিপ্লেসমেন্ট বা রিটার্ন পেতে পারে। পণ্য রিপ্লেসমেন্ট বা রিটার্ন (ভুল পণ্যের বদলে সঠিক পণ্য) বা রিফান্ড (মূল্য ফেরত) দাবী করার জন্য ক্রেতাকে পণ্য পাওয়ার ৩ দিনের মধ্যে ডিজিটাল পল্লী  কাস্টমার কেয়ারে যোগাযোগ করে এ সংক্রান্ত কমপ্লেইন রেজিস্টার করাতে হবে। সেক্ষেত্রে অবশ্যই পণ্যের প্যাকেজিং যথাসম্ভব এবং রিসিট সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে। এরপর ডিজিটাল পল্লী  প্রাথমিক যাচাই করার পর কাস্টমারকে বিক্রেতার সাথে যোগাযোগ করানোর মাধ্যমে পণ্য রিটার্ন ও রিপ্লেসমেন্ট এর জন্য সহায়তা করবে।

ডিজিটাল পল্লী  তার সকল বিক্রেতাকে উচ্চ গুণগত মানসম্পন্ন পণ্য বিক্রি করতে উৎসাহিত করে। একই সাথে ক্রেতাদেরকে পণ্যের বর্ণনা তথা পণ্যের উপাদান, রং, সাইজ, ডিজাইন ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সমন্ধে সম্পূর্ণ নিশ্চিত হয়ে অর্ডার করতে উৎসাহিত করে। পণ্য সংক্রান্ত যাবতীয় তথ্য বিক্রেতাই দিয়ে থাকেন, তাই পণ্যের তথ্য ও গুণগত মান এর ব্যপারে দায়বদ্ধতা বিক্রেতার, ডিজিটাল পল্লী  মার্কেটপ্লেস এর নয়। তবে মার্কেটপ্লেসে পণ্যের মিথ্যা তথ্য/কন্টেন্ট প্রদর্শন বা মানহীন পণ্য দিয়ে ক্রেতাকে ক্ষতিগ্রস্থ করার কোন প্রমাণ পাওয়া গেলে ডিজিটাল পল্লী  সংশ্লিষ্ট বিক্রেতার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

লালসবুজে প্রদর্শিত আপনার পছন্দসই পণ্য কার্টে যোগ করার পর আপনার কার্টেই অর্ডার এর মোট টাকার পরিমাণ দেখাবে।

We’re Here to Help ! Contact us

Main Menu